Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ সেপ্টেম্বর ২০২২

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ।


প্রকাশন তারিখ : 2022-09-23

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ।-

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-২।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-৩।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-৪।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-৫।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-৬।

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এর সম্মানিত সচিব, কাজী ওয়াছি উদ্দিন জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত এবং সমাধিসৌধ কমপ্লেক্স পরিদর্শণের ২৩/০৯/২০২২ তারিখের ছবিসমূহ-৭।