Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd অক্টোবর ২০২২

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস ২০২২ উদযাপনের ছবিসমূহ।


প্রকাশন তারিখ : 2022-10-03

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-১।

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-২।

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-৩।

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-৪।

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-৫।

“ বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-৬।

বৈষম্য হ্রাসের অঙ্গীকার করি, সবার জন্য টেকসই নগর গড়ি” - প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় এর উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব বসতি দিবস  ২০২২ উদযাপনের ছবি-৭।